বাঁকুড়ার ধুলাই আঞ্চলিক সিনিয়র সিটিজেন সমিতির উদ্যোগে কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ।

0
27

নরেশ ভকত :: ২৪ ঘন্টা লাইভ :: ২০শে সেপ্টেম্বর :: বাঁকুড়া :: কারোর বয়স 65 কারোর বয়স 70 আবার কারোর বয়স 80 ছুঁইছুঁই সকলেই সরকারি অবসরপ্রাপ্ত চাকুরীজীবী । নিজেদের প্রচেষ্টায় তারা তৈরি করেছেন একটি সংগঠন নাম ” ধুলাই আঞ্চলিক অবসরপ্রাপ্ত বরিষ্ঠ নাগরিক সমিতি ” । এদিন তাদের উদ্যোগে মাধ্যমিক উচ্চ মাধ্যমিকে কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা দেওয়া হল ।

বাঁকুড়া জেলার সোনামুখী থানার ধুলাই পঞ্চায়েতের ” ধুলাই আঞ্চলিক অবসরপ্রাপ্ত নাগরিক সমিতি ” সারা বছর বিভিন্ন ধরনের সামাজিক ক্রিয়াকলাপের সঙ্গে যুক্ত থাকেন । দুস্থ মেধাবী ছাত্র-ছাত্রীদের সর্বদাই পাশে থাকেন এবং তাদের আর্থিকভাবে সহযোগিতা করার চেষ্টা করেন । এদিন তারা ধুলাই উচ্চ বিদ্যালয় এবং ধুলাই গার্লস উচ্চ বিদ্যালয়ের মোট ছয় জন কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা জানালেন ।

এর ফলে ছাত্রছাত্রীরা আগামী দিনে আরও বেশি করে পড়াশোনার প্রতি আগ্রহী হবেন এবং নিজেদের প্রতিষ্ঠিত করার লক্ষ্যে আরো দৃঢ় হবে এমনটাই মনে করছেন তারা ।

ধুলাই আঞ্চলিক অবসরপ্রাপ্ত বরিষ্ঠ নাগরিক সমিতির সম্পাদক বিশ্বনাথ সাহা বলেন , সকলেই অত্যন্ত সাধারণ ঘরের ছেলে মেয়ে এই সংবর্ধনার মধ্য দিয়ে আগামী দিনে তারা আরও বেশি করে অনুপ্রাণিত হবেন । ভবিষ্যতে তারা আরো ভালো ভাবে নিজেদের প্রতিষ্ঠিত করুক এই লক্ষ্যে আমরা তাদেরকে সংবর্ধনা দিলাম ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here