অল্পের জন্যে প্রাণে বাঁচলেন অর্জুন সিং – আশংকাজনক তাঁর তিন কমান্ডো দেহরক্ষী

0
218

আনন্দ মুখোপাধ্যায় :: ২৪ঘন্টা লাইভ :: ২১শে অক্টবর :: কাঁচরাপাড়া :: হিঙ্গলগঞ্জ যাবার পথে বাসন্তী হাইওয়েতে মিনাখা থানার বালির হাটের কাছে ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে পড়ল বিজেপি সাংসদ অর্জুন সিং এর কনভয়। দুর্ঘটনার জেরে গুরুতর জখম হয়েছেন অর্জুন সিং র দেহরক্ষী তিন কমান্ডো।একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছন মিনাখাঁ থানার পুলিশ। পুলিশ জানিয়েছে, ওই গাড়িটির চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। তারপর উল্টে যায় পাশের পুকুরে। ওই গাড়িতে অর্জুন সিংয়ের নিরাপত্তা রক্ষীরা ছিলেন।

হিঙ্গলগঞ্জে মঙ্গলচণ্ডী গ্রামে কৃষি সুরক্ষা বিলের সমর্থনে মিছিলকে কেন্দ্র কের উত্তপ্ত হয়ে উঠেছিল এলাকা। বিজেপির বুথ সহসভাপতি রবীন্দ্রনাথ মণ্ডলের মৃত্যু হয়। তারই প্রতিবাদে এদিন এক সভায় যোগ দিতে যাচ্ছিলেন তিন সাংসদ।দুর্ঘটনার পর স্থানীয়রাই আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়। সেখানে তাঁদের দেখতে যান সাংসদ অর্জুন সিং, সৌমিত্র খাঁ ও ডা. সুভাষ সরকার।

বুধবার নিহত বিজেপিকর্মীরা বাড়িতে যাচ্ছিলেন সাংসদ অর্জুন সিং, সৌমিত্র খাঁ ও ডাক্তার সুভাষ সরকার। বেলা সাড়ে ১০টা নাগাদ মিনাখাঁ থাকার সামনে বাসন্তী হাইওয়েতে দুর্ঘটনায় পড়ে একটি গাড়ি। এলাকার মানুষই জখম নিরাপত্তারক্ষীদের উদ্ধার করে হাসপাতালে পাঠান।সূত্রের খবর তৃণমূলকর্মীদের সঙ্গে সংঘর্ষের জেরে গুরুতর আহত হয়েছিলেন রবীন্দ্রনাথ। এসএসকেএম হাসপাতালে পাঠানো হয় তাঁকে। সেখানেই মৃত্যু হয় রবীন্দ্রনাথের। এরপর হাসনাবাদে বনবিবির সেতুতে মৃতদেহ নিয়ে বিক্ষোভ দেখান বিজেপিকর্মীরা। পুলিশ গিয়ে পরিস্থিতি সামাল দেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here