কয়েকদিনের মাথাতেই রহস্যমৃত্যুর কিনারায় মেজিয়া থানার পুলিশ – তদন্তে নেমে মোট গ্রেপ্তার পাঁচ

0
148

 নরেশ ভকত::২৪ঘন্টা লাইভ ::১৭ই অগাস্ট :: বাঁকুড়া :: চলতি মাসের ৩রা আগস্ট মেজিয়া থানার কালিদাসপুরে এক মহিলার রহস্য মৃত্যু কে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছিল। কালিদাসপুর কোলিয়ারি সংলগ্ন কোড়াপাড়ার এক পরিত্যক্ত কুয়োর জল থেকে কোমরে পাথর বাধা অবস্থায় এক মহিলার পচা গলা মৃত দেহ উদ্ধার করে মেজিয়া থানার পুলিশ। সেই ঘটনার তদন্তে নেমে মাত্র বারোদিনের মাথাতেই এই ঘটনার কিনারা করল পুলিশ।

পুলিশ সূত্রে খবর মৃত ঐ মহিলার নাম অঞ্জনা হাজরা(২৭)। মৃত ঐ মহিলার বাড়ি নদীয়া জেলার কৃষ্ণগঞ্জ এলাকায়।তবে মৃত ঐ মহিলা দীর্ঘদিন রানীগঞ্জ থানার গির্জাপাড়া এলাকায় তার এক পুত্র সন্তানকে নিয়ে ভাড়া বাড়িতে বসবাস করতেন।এই অস্বাভাবিক মৃত্যুর ঘটনার তদন্তে নেমে আসলেমা  বিবি, ইমরান খান, রমজান খান, সাবান খান, আনারুল মল্লিক নামে মোট পাঁচ জনকে গ্রেফতর করেছে পুলিশ।এরা প্রত্যেকেই শালতোড়া থানার ডাহুক গ্রামের বাসিন্দা। গত কয়েকদিন আগে আসলেমা বিবি ও  ইমরান খান পুলিশের জালে ধরা পড়ে। গতকাল রমজান খান ও সাবান খানকে ডাহুকা থেকে গ্রেপ্তার করে মেজিয়া থানার পুলিশ।

Advertisement

পাঁচ দিনের পুলিশি হেপাজত নিয়ে তাদেরকে জিজ্ঞাসাবাদ করে এই ঘটনায় জড়িত থাকার দায়ে আনিরুল মল্লিক নামে আরেক অভিযুক্তকে গ্রেফতার করা হয়। তাকে আজ বাঁকুড়া জেলা আদালতে তোলা হয়। এই খুনের প্রকৃত ঘটনাস্থল কোথায় এবং এই খুনের ঘটনার প্রকৃত রহস্যই বা কি? বা এই ঘটনায় আরও কে কে জড়িত তা তদন্ত চালাচ্ছে মেজিয়া থানার পুলিশ।একের পর এক বাঁকুড়া জেলা পুলিশের এই ধরনের সাফল্য আগামীতে পুলিশের উপর আস্থা ও ভরসা  সাধারণ মানুষের যে আরো বৃদ্ধি পাবে সেটা কিন্তু বলার অপেক্ষা রাখে না।মেজিয়া থানার এই কৃতিত্বে খুশি এলাকাবাসী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here