করোনার জেরে বন্ধ বিশ্বভারতীর পরীক্ষা ও হোস্টেল

0
572

ইন্দ্রজিৎ মন্ডল :: ২৪ ঘন্টা লাইভ :: ১৪ মার্চ :: বীরভূম :: দিনের পর দিন বিশ্বজুড়ে মহামারীর আকার ধারণ করছে করোনাভাইরাস। বাদ যায়নি ভারত। ইতিমধ্যেই ভারতের সংক্রমণের সংখ্যা ছাড়িয়েছে ৮০।সংক্রমনের প্রকল্পের পাশাপাশি দেশজুড়ে বাড়ছে নানান গুজব খবরও রটছে। আর এই করোনা ভাইরাসের জেরে বিশ্বভারতীর স্কুল পরীক্ষা বন্ধ রাখার সিদ্ধান্ত নিলো কর্তৃপক্ষ। পাশাপাশি বন্ধ থাকছে হোস্টেল।

জানা গিয়েছে, এব্যাপারে শুক্রবার কর্তৃপক্ষ এক জরুরি সভা ডাকে। সেখানে উপস্থিত ছিলেন সমস্ত ভবনের অধ্যক্ষ, কর্মসচিব, পরীক্ষা বিভাগের আধিকারিক, ও পিয়ারসন মেমোরিয়াল হাসপাতালের মুখ্য স্বাস্থ্য আধিকারিক, উর্ধ্বতন স্বাস্থ্য আধিকারিক এবং উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তী। উপাচার্যের সভাপতিত্বে এই সভায় সকলের পূর্ণ সম্মতিতে ঠিক হয় যে চলতি বছরের ১৪ মার্চ থেকে ৩০ মার্চ পর্যন্ত যে স্কুল পরীক্ষা নির্ধারিত ছিল তা পরবর্তী বিজ্ঞপ্তি জারি পর্যন্ত বন্ধ থাকবে। ফের ৩১ শে মার্চ গোটা বিষয়টি নিয়ে পর্যালোচনার পর পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। ৩০ শে মার্চ পর্যন্ত হোস্টেল বন্ধ থাকবে বলেও বিজ্ঞপ্তি জারি করেছে বিশ্বভারতী কর্তৃপক্ষ।
করোনা ভাইরাসের সংক্রমণ থেকে নিজেকে সুরক্ষিত রাখার জন্য কেন্দ্র সরকার ও প্রতিটি রাজ্যের রাজ্য সরকারের তরফ থেকে বেশকিছু নির্দেশিকা দেওয়া হয়েছে পালন করার জন্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here