টালা ব্রিজ বন্ধ হওয়ায় অতিরিক্ত মেট্রোর চালাবে মেট্রো কর্তৃপক্ষ ।

0
490

নিজস্ব সংবাদদাতা :: ২৪ ঘন্টা লাইভ :: ৫ম ফেব্রুয়ারি :: কলকাতা :: ৩১শে জানুয়ারি অর্থাৎ শুক্রবার মাঝ রাত থেকেই পুরোপুরি বন্ধ করে দেওয়া হয়েছে টালা ব্রিজ। যানবাহন তো বটেই, পথচারীরাও ব্যবহার করতে পারছেন না এই ব্রিজ। সাধারণ মানুষের যাতে কোনওরকম সমস্যা না হয়, তার জন্য সমস্তরকম ব্যবস্থা করবে প্রশাসন।

এমনই আশ্বাস দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাই টালা ব্রিজ পুরোপুরি বন্ধ হওয়ার আগে থেকেই অতিরিক্ত মেট্রো চালাচ্ছে মেট্রো রেল কর্তৃপক্ষ৷ আগামী ৮ই ফেব্রুয়ারি থেকে আরও ৫ জোড়া মেট্রো চালানো হবে৷ নোয়াপাড়া পর্যন্ত যাবে ওই অতিরিক্ত মেট্রো৷ পাশাপাশি বিকল্প রুটের কথাও জানিয়েছে পুলিশ।

উত্তরমুখী গাড়ি চিত্তরঞ্জন অ্যাভিনিউ ধরে আসা বাস, মিনিবাস জেএম অ্যাভিনিউ-গিরিশ অ্যাভিনিউ-কেভিভি অ্যাভিনিউ দিয়ে লকগেট ফ্লাইওভার ধরে বিটি রোডে যাবে। এপিসি রোড/ বিধান সরণি হয়ে যে সব গাড়ি যাবে, সেগুলি শ্যামবাজার পাঁচ মাথার মোড় থেকে ভূপেন বসু অ্যাভিনিউ থেকে ভি ভি অ্যাভিনিউ দিয়ে লকগেট ধরবে বিটি রোড ধরার জন্য। আবার শ্যামবাজার হয়ে উত্তরের গালিফ স্ট্রিট ধরে লক গেটের দিকেও যাওয়া যাবে। আরেকটি রাস্তা বিটি রোড, চিড়িয়ামোড়, পাইকপাড়া, রাজা মণীন্দ্র রোড, মিল্ক কলোনি, বেলগাছিয়া রোড হয়ে শ্যামবাজার যাবে।

দক্ষিণমুখী ছোট গাড়ি ওপরের রাস্তা ছাড়াও বিটি রোড, চিড়িয়ামোড়, খগেন চ্যাটার্জি রোড, কাশীপুর রোড, কেভিভি অ্যাভিনিউ, গিরিশ অ্যাভিনিউ, যতীন্দ্রমোহন অ্যাভিনিউ হয়ে চিত্তরঞ্জন অ্যাভিনিউ পৌঁছবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here