শেষ মেশ হালিশহর পৌরসভায় রাজু সাহানি

0
102

২৪ ঘন্টা লাইভ সংবাদাতা / পয়লা ফেব্রুয়ারি ২০২৩ : হালিশহর জুড়ে মানুষের মধ্যে প্রশ্ন ছিল কোথায় রাজু সাহানি, কোন পরিস্থিতিতে রয়েছেন তিনি। জেলে থাকা কালীন তার সহযোগিতায় নেপথ্যে ছিলেন কমল অধিকারী বলেও জানিয়েছিলেন স্বয়ং রাজু।

Pharma Health Academy

পরবর্তীতে নিজের অবস্থানের বিষয় এবং বিধায়ক সুবোধ অধিকারীর সাথে সুসম্পর্ক ও যোগাযোগের বিষয় মিডিয়া তে মন্তব্য করলেও কোথাও কোথাও গোষ্ঠীদ্বন্দ্বের বিভ্রান্তি ছড়ানো হয়।

Add : Universal School

দীর্ঘদিন জেল খেটে এসেছেন তিনি, নিজের কর্মজীবনে দৃঢ় পরিশ্রম করা এই যুবক হয়েছেন তুমুল হয়রানির শিকার। তাই তাকে আপাতত একটু বিশ্রাম দেওয়া হয়েছে বলে এই বছরের প্রথম দিকে জানিয়ে ছিলেন এক শীর্ষ নেতা।

Bhatpara Utsav
হয় তো এই সময়কালে অধিকারী বন্ধুদের সাথে প্রকাশ্যে কোথাও একসাথে দেখা যায়নি তাকে কিন্তু ইতিমধ্যে একাধিক কাউন্সিলর দের সাথে বিভিন্ন কর্মসূচি তে দেখা গিয়েছে তাকে।
Add : Lokenath
পুলিশ কমিশনারেটের টুর্নামেন্টে এ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি এমন কি গতকাল SUDA প্রজেক্ট নিয়ে অনলাইন মিটিং এ ও শরিক ছিলেন রাজু সাহানি হালিশহর পৌর প্রধানের রূপে।
তার মানেই এখনো সসম্মানে পৌর প্রধান আছেন রাজু সাহানি। অবশ্যই তার নাম ভীষণ শ্রদ্ধা রয়েছে আম জনতা থেকে পৌর কর্মচারী, কাউন্সিলরগণ এবং উচ্চ নেতৃত্বের।
কমল অধিকারী কে অভিনন্দন জানালেন রাজু
আজ রয়েছে তার দীর্ঘদিনের বন্ধু এবং কাঁচরাপাড়া পৌরপ্রধান কমল অধিকারীর বিবাহ বার্ষিকী, সেখানে নিজের ফেসবুক এ তাকে অভিনন্দন ও জানিয়েছেনব রাজু।
Contact Us
আজ পয়লা ফেব্রুয়ারি দেখা গেলো নিজের বুলেট নিয়ে উপস্থিত হলেন পৌরসভায়। তাকে আচমকাই সেখানে দেখে হয়রান হলেও কোথাও যেন খুশি ছিলেন সকলে।
Advertisement
তিনি EO র ঘরে গিয়ে কথা বললেন কিছুক্ষন তার পর বেরিয়ে আসলেন। মনে করা হচ্ছে ধীরে ধীরে তাকে তার চেয়ারে ফেরানোর প্রস্তুতি নেয়া হচ্ছে। তবে অবশ্যই এই বিষয় স্পষ্ঠট ছবি দেখতে বা জানতে চাইছেন সকলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here