সাত সকালেই চন্দননগর ঘাটে অজানা লাশ পাওয়াকে ঘিরে উত্তেজনা

0
305

নিজস্ব সংবাদদাতা :: ২৪ ঘন্টা লাইভ :: ১৭ই.নভেম্বর :: চন্দননগর :: সকাল প্রায় আটটা নাগাদ হঠাৎ চন্দননগর ফেরি ঘাটের পাশে ভাসতে দেখা যায় একটি যুবকের লাশ, পরে কিছু স্থানীয় যুবক মিলে সেই লাশটিকে জেটির কাছে বেঁধে রেখে দেয় । তবে তাদের বক্তব্য যে মৃতদেহটি নাকি গলাকাটা অবস্থায় রয়েছে । তার পকেটে রয়েছে মোবাইল ফোনটিও।ওই যুবকদের বক্তব্য অনুমান করা হচ্ছে যে হয়তো তাকে হত্যা করে জলে ফেলে দেয়া হয়েছে।লাশটি ভাসতে চন্দননগর ঘাট এর কাছে দেখা দেয় ।

খবর পেয়ে চন্দননগর থানার পুলিশ এসে তাৎক্ষণিক ভাবে দেহটিকে পর্যবেক্ষণ করেন এবং গঙ্গা থেকে দেহটি উদ্ধার করে মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠায় ।চন্দননগর থানার আধিকারিক জানান যে মৃতের পরিচয় বা তার মৃত্যুর কারণ জানা যায়নি । ময়না তদন্ত হলে বিশদে জানা যাবে ।

যদিও স্থানীয় কিছু দর্শকের মতে নাকি মৃতের গলটি কাটা অবস্থায় দেখা গেছে । কিন্তু মৃতদেহটি এতটাই পচন ধরে ছিল যে তার গলার কাটা জায়গাটি কিন্তু স্পষ্ট বোঝা যায়নি । স্থানীয় কিছু অসমর্থিত সূত্রের খবর যে বিগত কালীপুজোর দিন নাকি ওই ব্যক্তি চুঁচুড়া লঞ্চঘাটের লঞ্চ থেকে জলে পড়ে যান । এর পর দেহটি ভাসতে ভাসতে চন্দননগর জেটিতে এসে ঠেকে ।এই প্রতিবেদক যখন দেহটি দেখেন তখন দেখা যায় যে মৃতের পরনের জুতো এবং বেল্ট বাঁধা অবস্থায় ছিল । মুখটি একদমই বিকৃত অবস্থায় ছিল ।

ময়না তদন্তের রিপোর্ট এলেই মৃত্যুর কারন সঠিক ভাবে জানা যাবে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here