সিসিটিভির ফুটেজ দেখে বেশ কয়েক ঘন্টা সিবিআই দপ্তরে জিজ্ঞাসাবাদ জগদ্দলের রাহুতায় নিহতের পরিবারের লোকজনদের

0
164

নিজেস্ব সংবাদদাতা ::২৪ঘন্টা লাইভ ::২৯ই অগাস্ট ::জগদ্দল :: ভোট পরবর্তী হিংসায় শ্যামনগর রাহুতায় নিহত শোভা রানী মন্ডলের বাড়িতে শনিবার বেলায় আসেন সিবিআইয়ের প্রতিনিধি দল ও ফরেনসিক টিম। তারা দীর্ঘক্ষন তদন্ত চালিয়ে বেলা তিনটেয় নিহতের বড় ছেলের পরিবারের সদস্যদের সল্টলেকের সিজিও কমপ্লেক্সে সিবিআইয়ের দপ্তরে নিয়ে যাওয়া হয়েছিল।

বেশ কয়েকঘন্টা জিজ্ঞাসাবাদের পর ওইদিন রাত ১১-৩০ নাগাদ তাদেরকে বাড়ি পৌঁছে দেয় সিবিআই। বাড়ি ফিরে সাংবাদিকদের নিহতের বড় ছেলে ও বড় বউমা জানান, সিসিটিভির ফুটেজ তারা খতিয়ে দেখেন। কারা বাড়িতে এসেছিল এবং কারা আক্রমন চালিয়েছিল ফুটেজে দেখিয়ে তা সনাক্ত করেন সিবিআই অধিকারিকরা। এমনকি হুমকি আসার বিষয়টিও সিবিআইয়ের নজরে আনা হয়।

তবে সিবিআইয়ের তদন্তের গতিপ্রকৃতি দেখে মনে হচ্ছে দোষীদের সাজা মিলবে, দাবি মৃতার পরিবারের। প্রসঙ্গত, বিধানসভা নির্বাচনে ফল ঘোষণার দিন অর্থাৎ ২ মে রাতে জগদ্দল বিধানসভা কেন্দ্রের ভাটপাড়া পুরসভার ২৮ নম্বর ওয়ার্ডের ১৭১ নম্বর বুথ সভাপতি শ্যামনগর রাহুতা বি আর এস কলোনীর বাসিন্দা কমল মন্ডলের বাড়িতে হামলা চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। ওইদিন কমল-সহ তার স্ত্রী ও মা-কে মারধোর করা হয়। আক্রান্ত বিজেপি কর্মীর মা শোভা রানী মন্ডলকে ( ৬৯) কল্যাণীর জে এন এম হাসপাতালে ভর্তি করা হলে পরদিন সকালে তাঁর মৃত্যু হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here