সুজিত দাসের বিজয়া সম্মিলনী কি শাসক দলে নতুন রাজনৈতিক সমীকরণ ?

0
147

২৪ ঘন্টা লাইভ সংবাদাতা / রাজীব গুপ্তা / ২১ অক্টোবর ২০২২ : বিজয়া সম্মিলনী কে কেন্দ্র করে শাসক দলে দেখা যাচ্ছে নতুন রাজনৈতিক সমীকরণ।

Add : Baba Briyani

দূর্গা পুজোর দশমির দিন থেকে কুমোরপাড়া তে সুজিত দাসের পূজা মন্ডপে থেকে যে শঙ্খনাদ লক্ষ্য করা গিয়েছিলো তা এখনো অব্যাহত আর সেখানে ধীরে ধীরে বাড়ছে নেতাদের সংখ্যা। সুজিত দাস মানে দু বারের পার্ষদ ও CIC কিন্তু ২০২২ এ পৌরনির্বাচন টিকিট পেলেন না।

Add : Ayat Wallpapers

অথচ সেই সময় সুজিত দাসের মন্তব্য ছিল ‘দল থেকে অনেক কিছু পেয়েছি, পৌর পার্ষদ, CIC, বীজপুর তৃণমূলের যুব কনভেনার এবং সর্বোপরি রাজ্য তৃণমূল কমিটি তে স্থান।’ তবে সময়ের সাথে কোথাও যেন বদল হচ্ছে পরিস্থিতি।

Add : B Das & Son’s

গতকাল সেই সুজিত দাসের দ্বারা আয়োজিত বিজয়া সম্মেলিনি কে কেন্দ্র করে লক্ষ্য করা গেলো এক নতুন রাজনৈতিক বার্তা ।

Add : Keshri Light House
মঞ্চে সুজিত দাসের সাথে দেখা গেলো সাংসদ অর্জুন সিং, কাঁচরাপাড়া পৌরসভার উপ প্রধান ও প্রাক্তন বিধায়ক শুভ্রাংশু রায়, হালিশহর ৪ নম্বর ওয়ার্ডের পৌরপিতা মৃত্যুঞ্জয় দাস, তৃণমূল নেত্রী আলোরানী সরকার, ব্যবসায়ী টনি সিং ও সম্প্রতি বিজেপি থেকে পৌর নির্বাচনে থাকা একাধিক প্রার্থীরা।
Advertisement

  মঞ্চ থেকে বিস্ফোরক মন্তব্য করলেন সাংসদ থেকে শুরু করে উপ প্রধান।  তাদের নিশানায় ছিল দলীয় নেতৃত্ব নিয়ে এবং টোটো চালাক থেকে শুরু করে উন্নয়ন।

শুভ্রাংশু রায় এর মন্তব্য ছিল ‘এক সময় বীজপুর থেকে ব্যারাকপুর জুড়ে হচ্ছিলো উন্নয়ন, যা কিছু দিন যাবৎ থমকে আছে। তবে এটি পুনরায় স্থাপিত করবেন সাংসদ অর্জুন সিং।’
মঞ্চে উঠতেই সাংসদ কে পা ছুঁয়ে নমস্কার করলেন শুভ্রাংশু ।
Black Harbour Add
আগত সকল আমন্ত্রিত দের গোলাপ ফুল দিয়ে স্বাগত জানানো হলো এবং চা, মিষ্টি মুখ ও ঘুগনি পরিবেশন করা হলো।
Adv : Sri Construction
ঘোষ পাড়ার উপর সম্মিলনী মঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠান তো হলোই, কিন্তু নেতাদের কে এক সাথে দেখে রাস্তা থেকে যাতায়াত করা মানুষ এর প্রশ্ন যে তা হলে এটি কি শাসক দলের নতুন ঘোষ্ঠীর বাহির প্রকাশ ?
Naihati Mother’s Lap

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here