বর্তমানে তৃণমূলের কোন অবস্থানে মুকুল ?

0
113

২৪ ঘণ্টা লাইভ সম্বাদাতা/ রাজিব গুপ্তা/ ব্যারাকপুর / ২০২২ : বর্তমানে তৃণমূলের রাজনীতি ব্যারাকপুর শিল্পাঞ্চল জুড়ে রয়েছে প্রশ্নের মুখে । মনে করা হচ্ছে এখানকার পরিস্থিতি জটিল থাকার কারণেই দলীয় সভাপতির নাম দ্রুত ঘোষণা পর্যন্ত করা সম্ভব হচ্ছে না ।

Add : Baba Briyani

এখানে কে কখন কোন গোষ্ঠী তে বা কে ক্ষমতাসিল তা বোঝ ও খুব কঠিন ।

Add : Ayat Wallpapers

এই অঞ্চলে রয়েছেন দুই উচ্চস্তরিয় তাবড় নেতা, এক মুকুল ও অন্য অর্জুন । তাই বোধহয় যে কোন দলেই থাকছে তাদের গ্রহণযোগ্যতা । তৃণমূলের যে মর্যাদা পেয়েছিলেন তারা আবার বিজেপিতে গেলেও একজন সর্বভারতীয় ও অপরজন রাজ্য নেতৃত্বের পদে হয়েছিলেন আসীন।

Adv : Sri Construction

তবে বর্তমানে পুনরায় দুজনাই ফিরে এসেছেন তাদের পুরনো জায়গায় । কিন্তু এখনো ঠিক নির্ধারিত হতে পারিনি তাদের সঠিক অবস্থান বলেই লক্ষ্য করা যাচ্ছে ।

Add : B Das & Son’s

কারণ তাদের অন্য দলে চলে যাওয়ার পর এই অঞ্চলের হাল ধরেছিলেন সুবোধ অধিকারী । তার সাহস ও দক্ষতায় একে একে পুনরুদ্ধার হয়েছিল দখল হয়ে যাওয়া দলীয় কার্যালয় এবং পুরসভা গুলি । দলে ফেরানো সম্ভব হয়েছিল তৃণমূল কর্মিদের ।

Add : Keshri Light House

২০২১ এর বিধানসভা নির্বাচনে ক্ষমতা হারানোর ভয় কে উপেক্ষা করে সুবোধ অধিকারী, পার্থ ভৌমিক, সোমনাথ শ্যাম রা বিরোধীদের চোখে চোখ রেখে দিয়েছিলেন লড়াই । তার ই প্রতিফলন এই জয়ের ।

Black Harbour Add

তবে এখন দেখা যাচ্ছে এক অন্য পরিস্থিতি । অর্জুন বা মুকুল হয় তো ঠিক করতে পারছেন না যে তারা নিজেদের টিম কি ভাবে সাজাবেন ।

Advertisement

বিজপুরে বিগত কদিনের ঘটনা দেখলে স্পষ্ট বোঝা হচ্ছে এখানে সুবোধ বনাম শুভ্রাংশু একটি প্রতিযোগিতা শুরু হয়েছে ।

তবে একটি দৃশ্য দেখে প্রশ্ন অনেকের চোখে ।

Naihati Mother’s Lap

অর্জুন সিং কে কখন সুবোধ তো কখন শুভ্রাংশু র সাথে দেখা যাচ্ছে । কিন্তু মুকুল রায়ের কাছে একাধিক বিধায়ক বা নেতাদের দেখা গেলেও তার কাছে বিজয়ার সুভেচ্ছা জানতে এখানকার সাংসদ অর্জুন সিং বা বিধায়ক সুবোধ অধিকারী কাউকেই এখনো দেখা গেলো না, কেনো ?

কর্মীদের কি অবস্থায় রয়েছেন এখন মুকুল রায় ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here