৫ বছর পর বিজেপি তে আবার ! অর্জুন কি ব্যারাকপুরের নীতিশ কুমার ?

0
488

২৪ ঘন্টা লাইভ সংবাদদাতা / রাজিব গুপ্তা / ব্যারাকপুর/ ১৪ মার্চ ২০২৪ : ৫ বছর পর আবারও একই দিন দ্বিতীয় বারের জন্য বিজেপি তে যোগদান করলেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং।

Standard Glass House

লোকসভার টিকিট না পেয়ে আজ থেকে ঠিক ৫ বছর আগে তৃনমূল এবং বিধায়ক পদ ছেড়ে BJP তে যোগদান করেছিলেন অর্জুন সিং ।

AIIT

২২ মে ২০২২ তিনি তৃনমূল নেত্রীর ডাক পেয়ে অভিষেক বন্দোপাধ্যায়ের হাত ধরে প্রকাশ্যে ফিরে যান তৃণমূলে । কিন্তু দু বছর কাটতে না কাটতে লোকসভা নির্বাচনের মুখে পুনরাবৃত্তি ঘটলো সেই ঘটনার ।

অর্জুনের বক্তব্যের অনুযাই এবারও টিকিট দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে তাকে খালি হাত করে দিলো তৃনমূল । তার পর থেকেই দল ত্যাগের জল্পনা ছিলো তুঙ্গে ।

Add : R Chandra Jrs

তার চেয়ারে পেছন থেকে মমতা কে সরিয়ে জায়গা দিয়ে ফেললেন মোদী জী কে । তবে আজ সমস্ত জল্পনা কে কাটিয়ে ৫ বছর পর সেই ১৪ মার্চ ঘর ওয়াপসি করলেন অর্জুন ।

Add : Lokenath

বলা হচ্ছে তিনি ভার্চুয়ালি যোগদান করেছেন বিজেপি তে, যদিও এই সম্পর্কে কোনো ছবি বা ভিডিও আসেনি প্রকাশ্যে। না এই ভাবে যোগদান নিয়ে হয়ছে কোনো খোলাসা। কিন্তু এখন নিঃসন্দেহে তার গেরুয়া মন এর কথা ফুটে আসছে ।

বার বার পার্থ ভৌমিকের সাথে লড়াইয়ের কোথাও বলছেন । এবার দেখার বিষয় যে ব্যারাকপুর থেকে তাকে প্রার্থী করে না কি এখানেও বসিয়ে রাখা হয় তাকে । তবে এটাও সত্য যে টিকিট পাওয়া নিয়ে কোনো সন্দেহ থাকলে বিজেপি তে যেতেন না তিনি ।

Add : Universal School

আশা করা যাচ্ছে এই সপ্তাহের মধ্যেই প্রার্থী তালিকা ঘোষনা করবে ভারতীয় জনতা পার্টি । এখন সবার চোখ অর্জুনের দিকে আর অর্জুনের চোখ মাছের (টিকিটের) দিকে।

Add : Subham Medica

তবে এই দল থেকে ওই দল করে যে কীর্তিমান স্থাপিত করেছেন অর্জুন তাতে কেউ কে বলছেন যে অর্জুন কি ব্যারাকপুরের নীতিশ কুমার ? বর্তমানে নীতিশ কুমার ও বিজেপির সাথে জোট করে NDA র অংশীদার এবং অর্জুন ও যোগদান করে BJP র সৈনিক ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here