শ্রীরামপুরে আটক ATM প্রতারণা চক্রের ৫ অভিযুক্ত

0
151

২৪ ঘণ্টা লাইভ সংবাদদাতা/ প্রিথিশ সাহু/ হুগলী/ ২৫ মার্চ ২০২৪: পুলিশ সূত্রে অনুযাই সম্প্রতি শ্রীরামপুরের মাহেশে একটি এটিএমে টাকা তুলতে গিয়ে এক জালিয়াতির শিকার হন মঞ্জু মন্ডল নামে এক প্রৌড় ।

জানা গিয়েছে সাহায্য করা নামে তার ATM বদলে নিয়ে সেই একাউন্ট থেকে কোন্নগরের একটি এটিএম গিয়ে 40 হাজার টাকা তুলে নেয় দুষ্কৃতীরা। ব্যাংকের পাস বই আপটুডেট করতে গিয়ে টের পান তিনি ।

এর পর শ্রীরামপুর থানায় অভিযোগ জানালে । অভিযোগ পেয়ে চন্দননগর পুলিশ কমিশনারেটের DD বিভাগের সাথে মামলার তদন্তে নেমে শ্রীরামপুর থানার পুলিশ । সিসি ক্যামেরায় চিহ্নিত করা হয় একটি চার চাকা গাড়ি।

 Standard Glass House 

আজ সোমবার শ্রীরামপুরে নগার মোড়ে ৫ জন ব্যাক্তির সাথে সেই গাড়িটিকে আটক করে পুলিশ । সেই গাড়ির তল্লাশি তে উদ্ধার হয় ২০০ টি ATM কার্ড ।

ধৃত দের পরিচয় রাজু বর্মন ,সুভাম মাল, সঞ্জীব মাইতি, সুবীর সেন, সনদ নস্কর নামে পাওয়া গিয়েছে। তারা বারুইপুর ও রায়দিঘি এলাকার বাসিন্দা ।

এ বিষয় ডিসি শ্রীরামপুরের অর্ণব বিশ্বাস বলেন ধৃতদের আজ সোমবার শ্রীরামপুর আদালতে পেশ করে ১০ দিনের পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। প্রাথমিক তদন্তে জানা গেছে এই প্রতারণা চক্রের টার্গেট ছিলেন বৃদ্ধ মানুষরা।

Add : Ganesh Seth

যারা ATM বিষয় ভালো করে অবগত নন। বিভিন্ন ATM কিয়স্ক এর সামনে তাক লাগিয়ে দাঁড়িয়ে থাকতো তারা। কোনো বয়স্ক মানুষ দেখলেই সাহায্যের জন্য এগিয়ে এসে জালিয়াতি ছালাত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here