ঘোষনা হয়নি প্রার্থী – প্রচার করলেন বিজেপির ভারতী

0
361

২৪ ঘণ্টা লাইভ সংবাদদাতা /রাজিব গুপ্তা / ব্যারাকপুর / ১৪ মার্চ : ভারতবর্ষে হতে চলেছে ১৮ তম জাতীয় সাধারন নির্বাচন । তবে এই লোকসভা নির্বাচনের আগেই দেখা যাচ্ছে তা কিন্তু বলাই যেতে পারে নজিরবিহীন ।

কারন এখনও ঘোষনা হয়নি নির্বাচনে তবে তার আগেই এই রাজ্যের দুই প্রধান দল তৃনমূল আর বিজেপি কে দেখা যাচ্ছে দেওয়াল লিখন থেকে শুরু করে ঘোষনা হয় গিয়েছে প্রার্থী তালিকা এবং প্রচারেও নেমে পড়েছেন অনেকেই ।

বাংলার ৪২ টি আসনে সম্পূর্ন তালিকা ঘোষনা করেছে শাসক দল তৃনমূল আর অন্যদিকে ২০ তো আসনে প্রার্থী তালিকা প্রকাশ করেছে বিজেপি ।

যে ২২ টি আসনে শিঘ্রই প্রার্থী তালিকা দেওয়া বাকি রয়ছে বিজেপির, তার মধ্যে রয়েছে ব্যারাকপুর ও। তবে ব্যারাকপুর লোকসভা সিট কে বিশেষ গুরুত্ব দিয়েছে বিজেপি বলে মনে করা হচ্ছে ।

কারন এখানে কে হবে প্রার্থী, কবে হবে ঘোষনা এসবের দিকে মাথা না ঘামিয়ে দলের হয়ে প্রচারে নেমেছেন বিজেপি কর্মীরা । আসছেন রাজ্য স্তরের নেতারা ।

সম্প্রতি দেখা গেলো জগদ্দল বিধানসভা অন্তর্গত ভাটপাড়া ৩৫ নম্বর ওয়ার্ডে বাড়ি বাড়ি গিয়ে দলীয় প্রার্থীর জন্য প্রচারে আসলেন প্রাক্তন IPS অফিসার ভারতী ঘোষ ।

Add : Ganesh Seth

এদিন গৃহ সম্পর্ক অভিযানে রাষ্ট্রীয় প্রবক্তা ভারতী ঘোষ এর সাথে ছিলেন ব্যারাকপুর সাংগঠনিক জেলার সভাপতি মনোজ ব্যানার্জি, জেলার সাধারণ সম্পাদক রূপক মৈত্র ও মণ্ডলের কার্যকর্তা গণ ।

Add : R Chandra Jrs

বিজেপি নেতা রূপক মৈত্র বললেন ‘এই কেন্দ্রে এখনও প্রার্থী ঘোষনা হয়নি ঠিক কিন্তু আমরা মানুষের কাছে দলের হয় প্রচার করছি । এই কথা আমরা জেরম বলছি, মানুষ ও বুঝে নিয়েছে যে টিকিট যে ই পাক না কেনো, মানুষের প্রার্থী মোদি জী ।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here