সোনামুখীতে পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদ তৃণমূল কর্মীদের

0
170

নরেশ ভকত::২৪ ঘন্টা লাইভ ::৮ ই জুলাই ::বাঁকুড়া :: দিনের পর দিন ক্রমাগত বেড়েই চলেছে পেট্রোল ও ডিজেলের মূল্য । ইতিমধ্যেই পেট্রোলের দাম সেঞ্চুরি পেরিয়েছে অন্যদিকে ডিজেলের দাম সেঞ্চুরির দোরগোড়ায় । এই পরিস্থিতিতে বাঁকুড়া জেলার সোনামুখীতে বুধবার প্রতিবাদে সোচ্চার হলেন তৃণমূল কংগ্রেসের কর্মী-সমর্থকরা ।

বুধবার সোনামুখী শহরের শিতলজোর পেট্রোল পাম্পের সামনে যুব তৃণমূল কংগ্রেসের উদ্যোগে পেট্রোল, ডিজেল ও রান্নার গ্যাসের দাম কমানোর দাবি জানিয়ে বিক্ষোভ আন্দোলন করা হোল। উপস্থিত ছিলেন তৃণমূলের বাঁকুড়া জেলা কমিটির সম্পাদক ইউসুফ মন্ডল, সোনামুখী ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি বিশ্বনাথ মুখোপাধ্যায় ,যুব তৃণমূল কংগ্রেসের সভানেত্রী কদম লোহার সহ একাধিক নেতৃত্ব ও কর্মী সমর্থক।

পেট্রোপণ্যের অত্যাধিক মূল্য বৃদ্ধির কথা উল্লেখ করে এদিন ইউসুফ মন্ডল বলেন ‘মানুষ এখন গ্যাসে রান্না করতে পারছেন না। গ্যাসের দাম ৯০০ টাকা। করণা পরিস্থিতিতে এত দাম দিয়ে গ্যাস কেনা মানুষের পক্ষে সম্ভব হচ্ছে না। তার উপরে প্রতিদিনই ডিজেল পেট্রোলের দাম বেড়ে চলেছে। তাই মানুষের স্বার্থের কথা ভেবে আমরা অবিলম্বে দাম কমানোর জন্য আন্দোলন করছি। আমাদের দাবি মানা না হলে আগামী দিনে বৃহত্তর আন্দোলনের পথে যেতে বাধ্য হব।

Advertisement

সোনামুখী ব্লক সভাপতি বিশ্বনাথ মুখোপাধ্যায় বলেন পেট্রোলের দাম ১০০ টাকা পার করে গেছে। গ্যাসের দামও সাধারণ মানুষের নাগালের বাইরে। কেন্দ্র সরকারের এই জনবিরোধী উদ্যোগে সমস্যায় পড়তে হচ্ছে সাধারন মানুষদের । পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির ফলে দাম বাড়ছে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের। রীতিমতো মধ্যবিত্তের পকেটে টান পড়েছে । কিন্তু তারপরেও মোদি বাবুর হুশ ফিরছে না ।

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here