ক্ষমতাসীন পয়সাওয়ালা – টনি’র প্রতিষ্ঠানে পড়লো তালা ।

0
1170

২৪ ঘণ্টা লাইভ সংবাদদাতা / নিউজ ডেস্ক / ব্যারাকপুর/ ২২ ফেব্রুয়ারি ২০২০৪ : গতকাল তালা পড়লো কল্যাণী রথ তলার এক প্রতিষ্ঠানে । সেই প্রতিষ্ঠান টি হলো কল্যাণী থেকে ব্যারাকপুর শিল্পাঞ্চলের এক নামি ব্যবসায়ী দেবেন্দ্র (টনি) সিং

AIIT

হ্যাঁ অবাক লাগলেও খবর টি কিন্তু সঠিক যে নিজেকে বাহুবলী ব্যবসায়ী প্রমাণ করার আপ্রাণ চেষ্টা করেও নিজের পুত্রের শোরুম কে রক্ষা করতে পারলেন না তিনি ।

এই বিষয় জানা গিয়েছে কল্যাণী ২০ নাং ওয়ার্ডে  ঘোষ পাড়া রোডের উপর নিজের যেষ্ট পুত্র রকি (রমনজিৎ) সিং এর নামে এগ্রিমেন্ট করে নিজের কনিষ্ট পুত্র জ্যাকি (গুরপ্রীত) সিং এর বন্ধু সৌরভ সিং থেকে প্রায় ৪০০০ sqft একটি জায়গা ভাড়ায় নিয়ে ফার্নিচারের শোরুম খোলেন টনি বাবু

সৌরভ সিং এর অনুযাই সম্প্রতি ভাড়া চাইতে গেলে তার উপর বিভিন্ন রকমের প্রভাব খাটানোর আপ্রাণ চেষ্টা করেন টনি সিং কিন্তু তাতে ভয় পান নি তিনি ।

শেষ মেষ সমস্ত হুমকি ও প্রভাব কে উপেক্ষা করে ২১ ফেব্রুয়ারি সেই শোরুমে গিয়ে তালা মেরে দেন সৌরভ । এর পর সেখানে দল বল নিয়ে তালা ভাঙতে আসেন টনি সিং এর পুত্র রকি, কিন্তু প্রকাশ্যে তাদের কড়া জবাব পেয়ে ফেরৎ চলে যেতে হয় তাদের ।


সৌরভ সিং আমাদের জানান যে তার পিতা সুরেন্দ্র সিং এর  এই সম্পত্তি টি ২০১৯ সালে ১০ বছরের জন্য চুক্তি করে লিজে নেন টনি সিং এর জ্যেষ্ট পূত্র রকি সিং ।

Add : Ganesh Seth

কিন্তু এবার বোধয় সৌরভের পিতা  সুরেন্দ্র সিং এর অসুস্থতার সুযোগ নিয়ে এই সম্পত্তি হড়প করার চেষ্টা করেন রকির পিতা টনি ।  বিগত ডিসেম্বর মাস থেকে তাদের কে মাসিক ভাড়া দেওয়া বন্ধ করে দেন তারা ।

Add : R Chandra Jrs

যার ফলে এই পদক্ষেপ নিতে বাধ্য হলেন সৌরভ ।
তবে এই ঘটনার পেছনে কি শুধু এই কারণ মাত্র না কি রয়ছে আরো কোনো অন্য রহস্য ?
জানা যাবে খুব শীঘ্রই ।

কিন্তু সম্প্রতি সৌরভের সাথে টনি সিং এর বাকযুদ্ধের একটি অডিও ভাইরাল হয়েছিল ।

Add : Gita Construction 

এক স্বঘোষিত সমাজসেবী, বাহুবলী এবং ধনকুবের এই অপমান দেখে অবাক সেখানকার মানুষ । তারা বলছেন যে এত ফুটানি করে যারা তাদের ও স্বভাব এরম হতে পারে বলে ধারণা করা যায় না । এবার আগামীতে কি হবে সেইদিকে সকলের নজর ।

Add : Lokenath 

জানিয়ে রাখি এই টনি সিং এর বড় দাদা যশবন্ত সিং এর কাঁচরাপাড়া কুমরপাড়া অবস্থিত টায়ারের শোরুমেও এভাবেই তালা মেরে তাদেরকে বের করে দিয়েছিল তার বাড়িওয়ালা । আজ পর্যন্ত তিনি আর সেই দোকান খুলতে পারেন নি

এবার দেখার বিষয় যে কি করবেন টনি সিং

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here