ছেলের শোরুম চিনতে পারছেন না কেনো টনি সিং ?

0
183

২৪ ঘণ্টা লাইভ সংবাদদাতা / নিউজ ডেস্ক / ব্যারাকপুর/ ২৪ ফেব্রুয়ারি ২০২০৪ : গত  ২১ ফেব্রুয়ারি তালা পড়লো কল্যাণী রথ তলা অবস্থিত “Furniture Galary” নামক এক প্রতিষ্ঠানে ।

সেই সংবাদ সম্প্রচার করায় ভীষণ ভাবে রেগে উঠলেন সেই প্রতিষ্ঠানের কর্নধার রমনজিৎ (রকি) সিং এর পিতা দেবেন্দ্র (টনি) সিং ।

আমাদের বিগত প্রতিবেদনে তাকে বাহুবলী সম্বোধন করায় ঘোর আপত্তি করেন তিনি। অবশ্যই আমরাও সেই শব্দ টি প্রত্যাহার করি ।

রেগে গিয়ে বাংলার মানুষ কে বললেন যে তালা মেরে দেওয়া সেই প্রতিষ্ঠান টি তার নয় ।  তবে সেই প্রতিষ্ঠান টি কার ? কোনো সাহসী মিডিয়া বন্ধু তার থেকে সেই প্রশ্ন কেনো করলেন না ? হয়তো তারাও জানতেন যে এখানে ভুল বলছেন হোটেল ড্রিম ল্যান্ডের মালিক । এই প্রশ্ন করলে হয়তো তিনি তাদের উপরেই রেগে যেতেন ।

যদিও কল্যাণী রথ তলার “Furniture Galary” তে তালা মেরে দিয়েছে বলে বাড়িওয়ালার বিরুদ্ধে প্রতিনিয়ত নিজের পুত্র কে নিয়ে দ্বারস্থ হচ্ছেন কল্যাণী থানায় ।

আমরা সেই প্রতিবেদনে লিখে ছিলাম যে কল্যাণী ২০ নাং ওয়ার্ড অন্তর্ভুক্ত, ঘোষ পাড়া রোডের উপর অবস্থিত রথতলা নিকট, “ফার্নিচার গ্যালারি” নামক শোরুম টি হলো এই দেবেন্দ্র (টনি) সিং এর জ্যেষ্ঠ পুত্র রকি (রমনজিৎ) সিং এর । যার প্রমাণ স্বরূপ আমরা তুলে ধরছি সেই প্রতিষ্ঠানের লীজ এগ্রিমেন্টের কপি।

টনি সিং নিজেকে  ইজ্জতদার ব্যবসায়ী বললেন । নিঃসন্দেহে তিনি এক বড় মাপের ব্যবসায়ী, তাই তো তাদের প্রতিষ্ঠানে তালা পড়ে যাওয়ায় অবাক হলেন গোটা বাংলার মানুষ ।

আমারা বলেছিলাম যে নিজের পুত্রের শোরুম কে রক্ষা করতে ব্যার্থ হলেন টনি সিং ।

যদিও একাধিক বার মিলেছে তার বুদ্ধিমত্তা এবং দাপটের পরিচয় ।

অবশ্যই আগামী দিনের প্রতিবেদনে আমরা তুলে ধরবো যে সত্যি তিনি কত বড় ইজ্জতদার ব্যবসায়ী ।

তবে এই “Furniture Galary” তে তালা দেওয়ার বিষয় টি সূত্রপাত আজ তুলে ধরছি আমরা ।

২০১৯ সালে নিজের যেষ্ট পুত্র রকি (রমনজিৎ) সিং এর নামে ১০ বছরের জন্য লিজ এগ্রিমেন্ট করে নিজের কনিষ্ট পুত্র জ্যাকি (গুরপ্রীত) সিং এর বন্ধু সৌরভ সিং এর পিতা সুরেন্দ্র সিং থেকে প্রায় ৪০০০ sqft জায়গা ভাড়ায় নিয়ে খোলেন বিশাল এক ফার্নিচারের শোরুম ।

AIIT

সৌরভের অভিযোগ অনুযাই তার থেকে ৮ লক্ষ্য টাকা ধার নেন এই ইজ্জতদার ব্যবসায়ী টনি সিং।পরবর্তীতে সেই টাকা ফেরৎ চাওয়ার তাকে হুমকি দিয়ে চলেছেন এই নামকরা স্বঘোষিত ইজ্জতদার ব্যবসায়ী।

Add : Universal School

এই সম্পর্কিত হুমকি সহ কথা বাত্রার একটি কল রেকর্ডিং (যদিও তার সত্যতা যাচাই করেনি 24GhontaLive) আছে আমাদের কাছে। প্রয়োজনে আগামীদিনে সেটাও বিশ্লেষণ সহ তুলে ধরা হবে ।

তবে টাকা নেওয়ার পর নিজের ইজ্জত নিজেই রক্ষা করতে বিফল হলেন দেবেন্দ্র ওরফে টনি বলে অভিযোগ করেছেন সৌরভ। সমস্ত তথ্য নিয়ে কল্যাণী থানায় FIR ও করেছেন সৌরভ সিং।

এক দিকে সৌরভের টাকা ফেরৎ দিলেন না টনি বাবু অন্যদিক এই Furniture Galary শোরুমের ভাড়াও দেওয়া বন্ধ করে দিলেন তার পুত্র রকি ।

Add : Ganesh Seth

শেষ মেষ সমস্ত ভয় ও প্রভাব কে উপেক্ষা করে ২১ ফেব্রুয়ারি শোরুমে গিয়ে প্রকাশ্যে তালা মেরে দেন সৌরভ । এর পর সেখানে দল বল নিয়ে তালা ভাঙতে গেলে তাড়া খেলেন টনি সিং এর পুত্র রকি।

Add : R Chandra Jrs

এর পরেও তারা নিজেকে ইজ্জতদার বলছেন, তার সাথে বলছেন যে সেই শোরুম তার নয় ।  আমাদের প্রশ্ন যদি সত্যি এই শোরুমের সাথে টনি সিং এর কোনো সম্পর্ক না থাকলে, ২৫ ফেব্রুয়ারি রাত ৯ টা ৩০ নাগাদ পুণরায় কল্যাণী থানায় কি করছিলেন তিনি ?

সেই ছবিও রয়ছে আমাদের কাছে, প্রয়োজনে সেটাও তুলে ধরা হবে ।

Add : Subham Medica

কিন্তু এক ধনকুবের এই অপমান দেখে অবাক সেখানকার মানুষ । অতি বিলাসবহুল জীবনযাপন করে যারা, তাদের এই পরিণতি দেখে হয়রানি তে গোটা বাংলার জনগণ ।

Add : Lokenath

জানিয়ে রাখি এই স্বনামধন্য টনি সিং এর বড় দাদা যশবন্ত সিং এর কাঁচরাপাড়া কুমরপাড়া অবস্থিত টায়ারের শোরুমেও এভাবেই তালা মেরে তাকে সেখান থেকে বেদখল করে দিয়েছিল তার বাড়িওয়ালা । আজ পর্যন্ত তিনি আর ঢুকতে পারলেন না সেই দোকানে ।

Add : Gita Construction

সোনা যাচ্ছে এই সিং পরিবারের সমস্যা সমাধানে বিশেষ ভাবে উদ্যোগী হয় উঠেছেন তিন তিন টি বিবাহ করা এক ইজ্জতদার বাম নেতারা । আগামী লোকসভায় জয়লাভ করেছে তার দল এবং তখন হয়তো সবাই কে দেখে নেবেন তিনি ।

আর এক ইজ্জতদার দের পাশে তো অন্য ইজ্জতদার দের থাকার কথা । দেখার বি

ষয় যে কি এবার কি করেন বা বলেন টনি সিং।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here