খুলে গেলো Farniture Galary শোরুম – এটাও আমরা জানিয়ে দিলাম ।

0
286

২৪ ঘণ্টা লাইভ সংবাদদাতা / রাজিব গুপ্তা / ২৬ ফেব্রুয়ারি ২০২০৪ : ভাড়া না দেওয়ার জন্য গত  ২১ ফেব্রুয়ারি তালা বাড়িওয়ালা তালা মেরে দেয় বাংলার এক প্রতিষ্ঠিত ব্যবসায়ী টনি সিং এর পুত্র রকি সিং এর কল্যাণী রথ তলা অবস্থিত “Furniture Galary” নামক এক প্রতিষ্ঠানে ।

খোলার সেই দৃশ্য

সমস্ত ভয় কে উপেক্ষা করে সেই সংবাদ এক মাত্র সম্প্রচার করেছিলাম আমরা । কারন আমরা কারোর তাবেদারী করিনা, মিন মিন করিনা বা ভয় ও করিনা ।

Advertisement

এতে কিছু মিডিয়ায় ভীষণ ভাবে রেগে উঠেছিলেন এই প্রতিষ্ঠানের কর্নধার রমনজিৎ (রকি) সিং এর পিতা দেবেন্দ্র সিং । তিনি বলেছিলেন এটি তার প্রতিষ্ঠান নয় ।

কিন্তু আশ্চর্য ভাবে এই প্রতিষ্ঠান খলানোর জন্য বারে বারে দৌড়ে গেলেন তিনি কল্যাণী থানায় । কারন এই ঘটনার জেরে জলে মিশে যাচ্ছিল তার প্রতিষ্ঠা ।

Add : Lokenath

কারন তিনি হলেন কল্যাণী সমেত ব্যারাকপুর শিল্পাঞ্চলের এক নামি ব্যবসায়ী । বাম আমল থেকে বেশ দাপটের বলে তাকে চেনেন মানুষ ।

তবে সোমবার ২৬ ফেব্রুয়ারি সকাল প্রায় ১০: ৩০ নাগাদ খুলে যায় এই শোরুম । আর এই খবর ও আপাতত শুধু মাত্র আমরাই করছি বলে আমাদের ধারণা ।

Add : Gita Construction

জানা গেছে মিডিয়ায় প্রতিক্রিয়া দেওয়ার পর তার মিথ্যা ধরে ফেলেন অনেকেই । অনেক মিডিয়া তার ভিডিও তুললেও সেটা সম্প্রচার করেননি ।

Add : Subham Medica

কারন সেটি তাদের বিবেক বেঁধেছিলো । আমরা জানি অনেক মিডিয়া আছে যারা একটি মিষ্টির প্যাকেট, বিরিয়ানি বা দুটি চিকেন পকড়ার বদলে ভুল ভাল সংবাদ তারা প্রচার করতে রাজি হন না।

Add : Krishna Traders

থানার সূত্র অনুযাই গতকাল রবিবার সন্ধ্যে থেকেই কল্যাণী থানায় গিয়ে এক প্রকার ধর্নায় বসেন এই স্বনামধন্য ব্যবসায়ী। শেষ মেষ তার প্রচন্ড অনুরোধের পর ডেকে আনা হয় সৌরভ সিং কে ।

Add : Ganesh Seth

সে অবশ্যই এই অনুরোধ টি মেনে নেয় । জানিয়ে রাখি টনি বাবু কিন্তু সেই শোরুম কে নিজের বা নিজেদের হওয়ার কথা অস্বীকার করলেও সেই শোরুম খলাতে মরিয়া ছিলেন ।

AIIT

খবর অনুযাই বাকায়া ভাড়া আজ কালের মধ্যে মিটিয়ে দেওয়ার প্রতিশ্রুতি আকারে থানার সেই আধিকারিক কে একটি লিখিত হলফনামা দেওয়ার পর আজ সোমবার শোরুম খোলার পারমিসন দিলেন সৌরভ সিং ।

Add : Ambedkar Public School

সেই ভাবে আজ সকালে দেখা গেলো ঠিক সাড়ে দশটা নাগাদ একটি স্টাফ এসে তালা খুলে শাটার তোলে ।

টনি সিং বা তার পরিবারের জন্য খবর টি স্বস্তির হলেও বিষয় টা কিন্তু লজ্জা জনক । কারন নিজের ছোট্ট ছেলের বন্ধুর কাছে নিজেকে এত ছোট হতে হলো । এটাও তো এক রকমের অপমান বলে মনে করছে ব্যাবসায়িক মহল । তাদের অনুযাই এই সামান্য বিষয় টি নিজেদের মধ্যেই বোসে মিটিয়ে নেওয়া উচিৎ ছিল। তাহলে আজ এত অপমানিত হতে হতো না । কিন্তু বিগত দিনেও দেখে গিয়েছে অনেকের এই স্বভাব । প্রথমে অযথা নিজের দাপট দেখানোর চেষ্টা করলেই পরবর্তীতে জয় হয় সত্যের ।

এই সম্পর্কে সৌরভ সিং কে জিজ্ঞাসাবাদ করলে সে জানায়, “আমাদের কে ভাড়া মিটিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছে এবার দেখা যাক কবে তারা এসব মিটিয়ে ফেলে । তবে টাকা পেয়ে গেলে সেটাই অবশ্যই জানিয়ে দেবো না হলে আপনারা আবার দেখবেন কি হয় ।”

এবার এটাই প্রশ্ন যে এই শোরুম পুনরায় খুলে যাওয়ায় কি খুশি মানাবেন টনি সিং ও তার পরিবার না কি তারা এই অপমান থেকে শিক্ষা নিয়ে আগামীদিনে সঠিক পথে চলার করবেন চেষ্টা । কারন নিজের ইজ্জত থাকে নিজের হতেই ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here