বিচার ব্যবস্থায় নতুন অধ্যায় – পরীক্ষক দের সাথে বৈঠকে জাস্টিস গঙ্গোপাধ্যায়

0
71

২৪ ঘণ্টা লাইভ সংবাদাতা/ সুব্রত দাস/ কলকাতা / ২১ ফেব্রুয়ারি : প্রাথমিক শিক্ষক নিয়োগ দুর্নীতি বিষয়ে মামলায় আজ এক বেনজির পদক্ষেপ নিলেন কলকাতা উচ্চ ন্যায়ালায়ের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

Add : Maa Tara Medical Hall

প্রাথমিক শিক্ষকের চাকরি পাওয়ার জন্য যে সকল পরীক্ষকের কাছে পরীক্ষা দিতে হয়, সেই রকম ৩০ জন পরীক্ষককে আজ আদালতে ডেকে জিজ্ঞাসাবাদ করলেন স্বয়ং বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

আজ মঙ্গলবার কলকাতা হাইকোর্টের এই নজিরবিহীন ঘটনার সাক্ষী হয়ে রইল গোটা দেশ যখন সকাল প্রায় ১১:৪৫ মিনিট নাগাদ শুরু হয় এই ৩০ জন পরীক্ষকদের নিয়ে জিজ্ঞাসাবাদ পর্ব।

Add : Pharma Health Academy

এই ৩০ জন পরীক্ষকদের এদিন প্রথমে বসানো হয় হাইকোর্টের সার্ধ-শতবার্ষিকী ভবনের অডিটোরিয়ামে।

Add : Universal School

জিজ্ঞাসাবাদ শুরু হওয়ার ঠিক ১০ মিনিট আগে নবম তলার অডিটোরিয়াম রুমে উপস্থিত হন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। এরপর পরীক্ষকদের উদ্দেশ্যে বিচারপতি বলেন,

Add : Lokenath

‘ভয় পাওয়ার কোন কারণ নেই, আপনাদের শুধুমাত্র পরীক্ষার ইন্টারভিউ এবং অ্যাপ্টিটিউট টেস্ট বিষয় কিছু প্রশ্ন করা হবে, কিন্তু আপনাদের কাছে একান্ত অনুরোধ যতটা জানেন পুরোটাই সত্য বলবেন।’

Add Baba Briyani

এরপরেই শুরু হয় সেই মুহূর্ত। দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদের পর, একে একে বিচারপতির প্রশ্নের উত্তর দিয়ে নিচে নেমে যেতে দেখা গেলো পরীক্ষক দের ।

Add : NICE PARK

তবে আজ চাকরি দুর্নীতির আসল হিরো পর্যন্ত পৌঁছতে মরিয়া বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের এই কর্মকাণ্ডের সত্যিই সাক্ষী হয়ে রইল গোটা বাংলা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here