NHRF দ্বারা সম্মানিত হলো নোআপাড়া থানা ।

0
28

24 ঘন্টা লাইভ সংবাদদাতা / ব্যারাকপুর / 11 নভেম্বর : কথা আছে যে আমাদের দেশে বারো মাসে তেরো পার্বণ । আর এই উৎসবের দিনগুলিতে সমগ্রভাবে নিজের পরিবার পরিজন বা বন্ধু বান্ধব দের সাথে হাসিখুশি তে কাটিয়ে থাকেন সকলে ।

Advertisement

এইসব দিনগুলোতেই জনসাধারণ দের নিরাপত্তা সুনিশ্চিত করতে নিজেদের স্বজন থেকে দূরে থেকে ব্যস্ত থাকেন সকলের সুরক্ষা ব্যবস্থা নিয়ে । যাতে মানুষ সুষ্ট ভাবে কাটাতে পারে এই খুশির দিন গুলি ।

Adv : LOKENATH BANQUET

আর পুলিশের ভালো চেহারা থাকলেও অনেক সময় অসাধু মানসিকতার পরিচয় ও দিয়ে থাকেন বেশ কিছু পুলিশ কর্তা ।

Advertisement 8240054075

কিন্তু বর্তমানে নোয়াপাড়া থানার ভাপ্রাপ্ত অধিকারী আছেন চর্চায় । তার মানবিকতা, তার দৃষ্টিগোচর, তার দূরদর্শিতা ও সাধারণ মানুষের প্রতি তার আচরণ বিষয় গোটা ব্যারাকপুর কমিশনারেটের মধ্যে প্রায় অদ্বিতীয় স্থান অর্জন করে চলেছেন পার্থ সারথী মজুমদার ।

Adv
Adv : Keshari Light House

তার নেতৃত্বে আজ চিত্র বদলেছে গোটা নোয়াপাড়া থানা পুলিশ মহলের । সাধারণমানুষ বলেছেন যে অনেকদিন বাদে এই থানায় এই ধরনের এক সুস্থ মানসিকতার অধিকারী নিয়োগ হলে নেতাজির চরণ ধুলি থাকা এই থানার মর্যাদা বৃদ্ধি পেয়েছে ।

Add Panjabi Gharana

তাই তার এই কর্মকাণ্ড দেখে National Human Rights Federation এর তরফ থেকে 10 নভেম্বর হিন্দু আস্থার মহান পর্ব ছট পুজোর দিন সম্মানিত করা হলো তাকে ।

Add West Wind

এই সম্মান তুলে দিলেন সংস্থার কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান শ্রী মদন শেঠ ।

Add Crystal Inn

মদন বাবু জানান জে “পার্থ সারথি বাবুর নেতৃত্বে যেভাবে গোটা থানার মানচিত্র বদলেছে, আর তাতে সহযোগিতা করে চলেছেন প্রত্যেক পুলিশ অফিসার । তার জন্য আজ পার্থ বাবু ও সমস্ত পুলিশ কর্তাদের কে আমাদের তরফ থেকে সম্মানিত করার কর্মসূচি নেওয়া হয়েছে ।”

Black Harbour Add

আসলে অনেকেই সম্মান পেয়ে থাকেন কিন্তু সম্মানের সর্মান রক্ষা করেন কতজন !

Add PM CUSINE

তবে যোগ্য ব্যাক্তি যোগ্য সর্মান পেলে আগামীদিনে তার কাজ করার উৎসাহ আরো বেড়ে যায় ।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here